১৯ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
ঝালকাঠিতে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ঝালকাঠিতে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তার কনফারেন্স রুমে সোমবার দুপুর ১২টায় উপজেলা নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি নির্বাহী কর্মকর্তা রিফাত আরা মৌরী,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার।
এছাড়া উপস্থিত ছিলেন ঝালকাঠি দিদার হোটেল , মামুনি হোটেল, নিউ আজাদ বেকারি প্রতিনিধিবৃন্দ। সবাই জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা নাজমুল ইসলাম বলেন জেলায় খাদ্যে ভেজাল মানুষের শরীরের জন্য ক্ষতিকর কেমিক্যাল ব্যবহার বন্ধে আমরা বদ্ধপরিকর।
আমাদের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসছে। এবং খাদ্যে ভেজাল প্রতিরোধ ব্যবসায়ীদের সচেতন করার লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনা দিচ্ছেন। নিরাপদ খাদ্য আইনে অপরাধ ও দন্ড বিষয় ব্যবসায়ীদের সতর্ক করছি আমরা।
ঝালকাঠি উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন খাদ্যে ভেজাল যা আমাদের সবার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। আমরা মোবাইলকোটের মাধ্যমে প্রতিটি দোকানে খাদ্যের মান নির্ণয় করব ভেজাল প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে আইননু ব্যবস্থা গ্রহণ করা হবে কাউকে ছাড় দেওয়া হবে না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019